Pailam Na Tore (কত স্বপ্ন দেখাইছিলা) by Samz Vai

Pailam Na Tore



Song: Pailam Na Tore (কত স্বপ্ন দেখাইছিলা)
Singer: Samz Vai

কত স্বপ্ন দেখাইছিলা লিরিক্স

কত স্বপ্ন দেখাইছিলা কত আশা আমায় দিয়া
সবকিছু কি ভুইলা গেছো

আমার হাতটা ছাইড়া দিয়া নতুন কোন হাতটা লইয়া
তুমি তো ভালো আছো

আমি ভালো থাকিব ক্যামনে বল
এ জীবনে পাই না কোন আলো

তুমি তো সুখেরি স্রোতে আছো নীরবে
দেখে যাও না একবার আছি কেমনে

না পাওারি বেথা গুলা সইতে পারি না
খুজে খুজে ক্লান্ত হই তোমায় দেখি না

না পাওারি বেথা গুলা সইতে পারি না
খুজে খুজে ক্লান্ত হই তোমায় দেখি না

বাস্তব এই জীবনে চেয়েছিলাম কি 
গানের সুরে সুরে আজো তোমাকে খুজি

তুমি না হয় ভুলে গেছো এই আমাকে 
আমি আজো ভুলি নাই এই তোমারে

আমি ভালো বেসেছিলাম তুমি ব্যাস নাই
খোদার কাছে করি আমি এই প্রার্থনা
আমার মনের মানুষটারে আবার ফিরিয়ে দাও না

না পাওারি বেথা গুলা সইতে পারি না
খুজে খুজে ক্লান্ত হই তোমায় দেখি না

না পাওারি বেথা গুলা সইতে পারি না 
খুজে খুজে ক্লান্ত হই তোমায় দেখি না

না পাওারি বেথা গুলা সইতে পারি না
খুজে খুজে ক্লান্ত হই তোমায় দেখি না

না পাওারি বেথা গুলা সইতে পারি না
খুজে খুজে ক্লান্ত হই তোমায় দেখি না

Final Word

We hope you like this lyric . Please be with us and see all the songs lyrics which you want. To get all new lyrics fastest SUBSCRIBE Us Now.


Post a Comment

0 Comments