Jar chobi Ai Mon Ake Jay by Singer Jisan Khan Shuvo

Jar chobi Ai Mon Ake Jay




Song: Jar chobi Ai Mon Ake Jay
Singer: Jisan Khan Shuvo

যার ছবি এই মন এঁকে যায় লিরিক্স

বলব কবে কাছে ডেকে
আমি তোমাকে ভালবাসি

করেছে পাগল আমাকে 
তোমারই মিষ্টি হাসি

বলব কবে কাছে ডেকে
আমি তোমাকে ভালবাসি

করেছে পাগল আমাকে 
তোমারই মিষ্টি হাসি

কবে জানবে তুমি
কবে বলব আমি
কেউ আছে গো তোমার আশায়

যার ছবি এই মন একে যায় 
যার কথা  ভেবে দিন কেটে যায়

সে কি জানে শুধু তাকে
ভালবাসে আমার হৃদয়
যার ছবি এই মন একে যায়  

কাজল কালো ঐ দুটি চোখে
সে যখন আমায় দেখে

পরে না চোখে পলক
আর আসে না কথা মুখে

কাজল কালো ঐ দুটি চোখে
সে যখন আমায় দেখে

পরে না চোখে পলক
আর আসে না কথা মুখে

তার চলে যাওয়া 
ফিরে একটু চাওয়া
এই বুকেতে ঝড় তুলে যায়...

যার ছবি এই মন একে যায় 
যার কথা  ভেবে দিন কেটে যায়

সে কি জানে শুধু তাকে
ভালবাসে আমার হৃদয়
যার ছবি এই মন একে যায়  

Final Word

We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest SUBSCRIBE Samzvai.com Now.

Post a Comment

0 Comments