khodar Kosom by Singer Jisan Khan Shuvo

khodar Kosom 




Song: khodar Kosom 
Singer: Jisan Khan Shuvo

খোদার কসম লিরিক্স


অন্তর্যামী জানে রে কত ভালো বাসি তোরে
তুই ত জানলি না

আমার বুকে তীর মারিয়া
কারে লইয়া আছ ঘুমাইয়া
খবর নিলি না রে
খবর নিলি না

খোদার কসম আমারে কান্দাই 
সুখ পাইবি না রে 
খোদার কসম আমারে কান্দাই 
সুখ পাইবি না

ও আল্লাহ 
আল্লাহ আল্লাহ আল্লাহ 

ইচ্ছেমত করলি আঘাত 
দেই নি কোন বাধা
প্রেমের লাগি পাগল ছিলাম
আমি সর্বনাশ

ইচ্ছেমত করলি আঘাত 
দেই নি কোন বাধা
প্রেমের লাগি পাগল ছিলাম
আমি সর্বনাশ

তোর বিবেক আছে বলে

তোর বিবেক আছে বলে
আমার মনে হয় না

খোদার কসম আমারে কান্দাই 
সুখ পাইবি না রে 
খোদার কসম আমারে কান্দাই 
সুখ পাইবি না

ও আল্লাহ 
আল্লাহ আল্লাহ আল্লাহ 

এমন ছোবল দিলি
পাই না কোন শান্তি
তোরে আপন ভাইবা আমার 
হইল বড় ক্ষতি

তুই এমন ছোবল দিলি
পাই না কোন শান্তি
তোরে আপন ভাইবা আমার 
হইল বড় ক্ষতি

বিশ্বাসের ঘর ভাইঙ্গা দিবি 
বিশ্বাসের ঘর ভাইঙ্গা দিবি 
জানা ছিল না গো

খোদার কসম আমারে কান্দাই 
সুখ পাইবি না রে 
খোদার কসম আমারে কান্দাই 
সুখ পাইবি না

অন্তর্যামী জানে রে কত ভালো বাসি তোরে
তুই ত জানলি না

আমার বুকে তীর মারিয়া
কারে লইয়া আছ ঘুমাইয়া
খবর নিলি না রে
খবর নিলি না

খোদার কসম আমারে কান্দাই 
সুখ পাইবি না রে 
খোদার কসম আমারে কান্দাই 
সুখ পাইবি না

খোদার কসম আমারে কান্দাই 
সুখ পাইবি না রে 
খোদার কসম আমারে কান্দাই 
সুখ পাইবি না

Final Word

We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest SUBSCRIBE Samzvai.com Now.

Post a Comment

0 Comments