ki amon vul chilo by singer Samz Vai

ki amon vul chilo




song: ki amon vul chilo
singer: Samz Vai

কি এমন ভুল ছিল

ওরে বুঝলি নারে তুই
আমার ভাল বাসার মানে
করে গেলি অপমান
শুধু প্রতিদানে।


জানতাম যদি ভালবাসা
এমনি হবে
জরাইতাম না তর প্রেমের ওই
মিত্থা আবেগে।

মনের খাচায় যখন মনের
পাখি থাকে না
পরান আমার যায় পুড়িয়া
কি করে বুঝাই

মনের খাচায় যখন মনের
পাখি থাকে না
পরান আমার যায় পুড়িয়া
কি করে বুঝাই

হুম ভাল আর লাগে না
একা থাকার যন্ত্রনা
যাব ঠিকি হারিয়ে
ছেড়ে পৃথিবির মায়া

তখন ঘুরে ঘুরে আমায়
খুজবে আবারও

পাবে না খুজে আর আমার ঠিকানা

মনের খাচায় যখন মনের
পাখি থাকে না
পরান আমার যায় পুড়িয়া
কি করে বুঝাই

মনের খাচায় যখন মনের
পাখি থাকে না
পরান আমার যায় পুড়িয়া
কি করে বুঝাই

মনের খাচায় যখন মনের
পাখি থাকে না
পরান আমার যায় পুড়িয়া
কি করে বুঝাই

Final Word

Thanks for  be with us. For all the new song lyrics subscribe us on samzvai.com

Post a Comment

0 Comments