Bolo Kiser Tore by Singer Samz Vai 2020 latest

Bolo Kiser Tore 



Song: Bolo Kiser Tore 
Singer: Samz Vai
Lyrics: Samz Vai 

বলো কিসের তরে লিরিক্স 

চার পায়ে হেটে চলবে দেহ
পিছু ফেলে সব মায়ামোহ

হবে না কেউ আমার সাথী 
আমার একলা ঘরে

ওরে কেন এলাম এ ধরাতে?
কি করিলাম সঙ্গে নিতে?

সব হারাইলাম মায়ায় পইড়া 
জীবন নেশার ঘোরে...।

বলো কিসের তরে যাচ্ছি মেতে?
কষ্টগুলো মাথা পেতে
করছি লরাই নিছক আমি
না চিনিয়া মোরে...।।

যদি আয়নার আমি আমার না হয় 
কি হারাবার করিব ভয়?

মৃত্যুর চেয়ে এত আপন বলো 
আর কি হতে পারে?

ও, মাতাল হইয়া রঙের মেলায়
একলা কেন যাওয়ার বেলায়?

ঘরখানা মোর পর করিলাম
আপন আপন করে

এতো ভালোবাসা আমার,
চিন্তায় বেহুঁশ হব কাহার...

আছো নি কেউ যাওয়ার বেলায়
হাতটা রাখবা ধরে...।

বলো কিসের তরে যাচ্ছি মেতে?
কষ্টগুলো মাথা পেতে
করছি লরাই নিছক আমি
না চিনিয়া মোরে...।।

যদি আয়নার আমি আমার না হয় 
কি হারাবার করিব ভয়?
মৃত্যুর চেয়ে এত আপন বলো 
আর কি হতে পারে?

Final Word

We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest SUBSCRIBE Samzvai.com Now.

Post a Comment

0 Comments