Ronger Manush ( রঙের মানুষ ) by Samz Vai

 রঙের মানুষ 


 

 Song : Ronger Manush

Singer : Samz Vai

রঙের মানুষ লিরিক্স

আমি স্বপ্ন সাজায় যেমন তেমন

 স্বপ্ন ভাঙ্গা  দায়

আমার এক  পা চলে  সামনে

 তিন পা পিছনে দৌড়ায় 


কেউবা নাটক করে মিছিমিছি 

চোখে জল  গড়ায় 

কেউ পাগল হইয়া নেশার ঘোরে প্রেম


শোকে ছটফটায়

 রঙের মানুষ রঙ বিলাইয়া কি যে মজা পায়


আমার হাসতে বারণ 

বুক চাপিয়া কান্না বড় দায়


 রঙের মানুষ রঙ বিলাইয়া কি যেন সুখ পায়

হায়রে, রঙের মানুষ রঙ বিলাইয়া কি যে মজা পায়


কেউবা নির্যাতনের শিকার হইয়া  সুখের ঢেকুর তুলে

কারো মুখের খাবার কারিয়া কারো চুলায় আগুন জলে


যে  পারে তার মনটা নিয়া খেলিয়া বেড়ায় 

আমার জীবন হইলো রংয়ের হিসাবের খাতায়


রঙের মানুষ রঙ বিলাইয়া কি যে মজা পায়

 রঙের মানুষ রঙ বিলাইয়া কি যেন সুখ পায়

 

আমার হাসতে বারণ 

বুক চাপিয়া কান্না বড় দায়


 রঙের মানুষ রঙ বিলাইয়া কি যেন সুখ পায়

হায়রে, রঙের মানুষ রঙ বিলাইয়া কি যে মজা পায়


====💝💕💝====


Final Word

We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest Download our official app: https://play.google.com/store/apps/details?id=com.unique.samzvai .Thank You. 


Post a Comment

1 Comments