Kalo Thoter Fakee by Singer Samz Vai

 Song: Kalo Thoter Fakee
Singer: Samz Vai



কালো ঠোঁটের ফাঁকে লিরিক্স


আজো আমি  কেনো রাত জেগে 

একা বসে রই......


ক্লান্ত দুটি চোখ আমার 

রাতের ঘুম গেল কই


ধীরে ধীরে পুড়ছে আমার তামাক পাতার ধোয়া 

সব ভুলের কারণ তোর ওই অবুঝ মায়া


ঘুমঘুম দুটি চোখে আজ তোর সেই ভাবনা 

চোখ থেকে কিছুতেই আর তোর নেশা কাটে না


আসবি কি ফিরে আবার 

সুর এ ভাঙ্গাবি


নেই পাশে তুই বলে আমার 

সঙ্গি আজ নিকোটিন


আমার কালো ঠোটের ফাকে,

ঐ ধোঁয়াই জানে রে...

এই বুকের ভেতর কষ্টগুলারে......।


তোরে ভুলিতে নাহি পারি,

ওরে সহিতে নাহি পারি...।


তাই হারাই আজ এই 

নেশার টানে রে......।


কিছু কথা ছিল বলার 

তা তো হয়নি বলা আমার

হারাইয়া গেছিস কোন টানে...।।


জীবন আমার নাই রে আর আগেরি মত...।।

কেমন আছি কেউ নাহি জানে


সুখের প্রদিপ ডুবে গেছে 

আঁধার অতলে...


আমার কালো ঠোটের ফাকে,

ঐ ধোঁয়াই জানে রে...

এই বুকের ভেতর কষ্টগুলারে......।


তোরে ভুলিতে নাহি পারি,

ওরে সহিতে নাহি পারি...।


তাই হারাই আজ এই 

নেশার টানে রে......।


আমার কালো ঠোটের ফাকে,

ঐ ধোঁয়াই জানে রে...

এই বুকের ভেতর কষ্টগুলারে......।


তোরে ভুলিতে নাহি পারি,

ওরে সহিতে নাহি পারি...।


তাই হারাই আজ এই 

নেশার টানে রে......।


====💝💕💝====


Final Word


We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest Download our official app: https://play.google.com/store/apps/details?id=com.unique.samzvai .Thank You. 

Post a Comment

0 Comments