SPONDHON by Singer Samz Vai

স্পন্দন 

 Song: SPONDHON 

Singer: Samz Vai


স্পন্দন লিরিক্স


তোর আমার সেই গল্পটা 

ছিল রে বেশ


শুরুটা যেমন টানত কাছে

আজ হয়নি অবশেষ


তোর আমার সেই গল্পটা 

ছিল রে বেশ


শুরুটা যেমন টানত কাছে

আজ হয়নি অবশেষ


দুটি প্রান ছিল দুজনার

একটি আত্মার বন্ধন


ভুলেছিস তুই সে কথা তাই 

এই বুকের ক্রন্দন


দুটি প্রান ছিল দুজনার

একটি আত্মার বন্ধন


ভুলেছিস তুই সে কথা তাই 

এই বুকের ক্রন্দন


ও ও ও ও ও ও 


কত না সময় তোকে নিয়ে 

লিখব ভেবেছি কবিতা


ভাবনা গুলো দেয় নি সাড়া 

ছিল ভয় যদি আসে জড়তা


কত না সময় তোকে নিয়ে 

লিখব ভেবেছি কবিতা


ভাবনা গুলো দেয় নি সাড়া 

ছিল ভয় যদি আসে জড়তা


দুটি প্রান ছিল দুজনার

একটি আত্মার বন্ধন


ভুলেছিস তুই সে কথা তাই 

এই বুকের ক্রন্দন


দুটি প্রান ছিল দুজনার

একটি আত্মার বন্ধন


ভুলেছিস তুই সে কথা তাই 

এই বুকের ক্রন্দন


এখন তবে আমার গল্পে 

নিজেকে নিয়ে আছি বেশ


যদিও তোকে ভালোবাসি

হবে না তার কোন সেশ


এখন তবে আমার গল্পে 

নিজেকে নিয়ে আছি বেশ


যদিও তোকে ভালোবাসি

হবে না তার কোন সেশ


দুটি প্রান ছিল দুজনার

একটি আত্মার বন্ধন


ভুলেছিস তুই সে কথা তাই 

এই বুকের ক্রন্দন


দুটি প্রান ছিল দুজনার

একটি আত্মার বন্ধন


ভুলেছিস তুই সে কথা তাই 

এই বুকের ক্রন্দন


তোর আমার সেই গল্পটা 

ছিল রে বেশ


শুরুটা যেমন টানত কাছে

আজ হয়নি অবশেষ


তোর আমার সেই গল্পটা 

ছিল রে বেশ


শুরুটা যেমন টানত কাছে

আজ হয়নি অবশেষ


দুটি প্রান ছিল দুজনার

একটি আত্মার বন্ধন


ভুলেছিস তুই সে কথা তাই 

এই বুকের ক্রন্দন


দুটি প্রান ছিল দুজনার

একটি আত্মার বন্ধন


ভুলেছিস তুই সে কথা তাই 

এই বুকের ক্রন্দন


====💝💕💝====


Final Word


We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest Download our official app: https://play.google.com/store/apps/details?id=com.unique.samzvai .Thank You. 

Post a Comment

3 Comments