Amar Moron Asibe by Singer Samz Vai

আমার মরন আসিবে কবে 


Song: Amar Moron Asibe

Singer: Samz Vai


আমার মরন আসিবে কবে লিরিক্স


আমার মরন আসিবে কবে 

কেউ তো জানে না


আমি চলে গেলে আমায় তোমরা

ভুইলা যাইও না


আমার মরন আসিবে কবে 

কেউ তো জানে না


এই দুনিয়া চিরজীবন থাকার জায়গা না।

অন্ধকার কবর যে আমার আসল ঠিকানা


এই দুনিয়া চিরজীবন থাকার জায়গা না।

অন্ধকার কবর যে আমার আসল ঠিকানা


সবাই রেখে যাবে চলে 

কেউ তো যাবে না


আমার মরন আসিবে কবে 

কেউ তো জানে না


আমি চলে গেলে আমায় তোমরা

ভুইলা যাইও না


আমার মরন আসিবে কবে 

কেউ তো জানে না


আমি চলে গেলে আমায় তোমরা

ভুইলা যাইও না


তোমার আমার কে আপন , একটু ভাবো না

যিনি আপন তিনি কাদেন সোনার মাদিনা ।


তোমার আমার কে আপন , একটু ভাবো না

যিনি আপন তিনি কাদেন সোনার মাদিনা ।


সেই নবিজির দিদার পেতে চল মদিনা 


আমার মরন আসিবে কবে 

কেউ তো জানে না


আমি চলে গেলে আমায় তোমরা

ভুইলা যাইও না


আমার মর...ন আসিবে কবে 

কেউ তো জানে না


কবর মাঝে মা বাবাকে দেখা যাবে না

দেখব যাকে তিনি হলেন শাহে মাদিনা


কবর মাঝে মা বাবাকে দেখা যাবে না

দেখব যাকে তিনি হলেন শাহে মাদিনা...


ও ভাই বুঝব তখন নবি বিনে আপন কেহ না

আমি বুঝব তখন রাসুল ছাড়া আর তো কেহ না


আমার মরন আসিবে কবে 

কেউ তো জানে না


আমি চলে গেলে আমায় তোমরা

ভুইলা যাইও না


আমি মরে গেলে আমায় তোমরা

ভুইলা যাইও না


আমার মরন আসিবে কবে 

কেউ তো জানে না


আমার মরন আসিবে কবে 

কেউ তো জানে না


আমি মরে গেলে আমায় তোমরা

ভুইলা যাইও না


আমার মরন আসিবে কবে 

কেউ তো জানে না

====💝💕💝====


Final Word


We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest Download our official app: https://play.google.com/store/apps/details?id=com.unique.samzvai .Thank You.

 

Post a Comment

0 Comments