Boba Kanna by Singer Samz Vai

 বোবা কান্না

Song: Boba Kanna

Singer: Samz Vai


বোবা কান্না লিরিক্স 


আমার বদ্ধ ঘর, খোলা বারান্দা

জানালার কাছে মেঘ,

কিছু বাতা মিশ্রিত অক্সিজেন আর

বিষন্ন আবেগ। 

আমার দিন হলে ঘুম

রাত জুড়ে এক বোবা কান্না জারি,

এই সিনেমার গাড়ি থেমে যাবে পেলে

একলা থাকার বাড়ি। 


কে বলে তারে ছাড়া যায় গো বাঁচা

আমি বলি না,

এ জগতের সব সুখ দিলেও

তারে ভুলতে পারবো না।।

 

আমি ক্লান্ত, সুখ অনুভূতিহীন

বিষন্ন এক যন্ত্র,

আমি স্বেচ্ছায় করেছি সুখ বিক্রি, 

কারসাজি তার মন্ত্র। 


আমার তবুও যে তারে ছাড়া

এ যন্ত্র চলে না,

কে বলে তারে ছাড়া যায় গো বাঁচা

আমি বলি না,

এ জগতের সব সুখ দিলেও 

তারে ভুলতে পারবো না।। 


ইহা নড়বড়ে এক কঞ্চি বাঁশের মতো

একখানা মন,

তাতে শক্ত গোড়ায় রুম দিতেছিল

তাহার প্রয়োজন। 


যদি খুঁটির ভারে গাছ মরে যায়

বৃথাই সাধনা,

তবু কারণ ছাড়াই মরিতে চাই

তারে ছাড়া হবে না। 


কে বলে তারে ছাড়া যায় গো বাঁচা

আমি বলি না,

এ জগৎের সব সুখ দিলেও

তারে ভুলতে পারবো না।। 


====💝💕💝====


Final Word


We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest Download our official app: https://play.google.com/store/apps/details?id=com.unique.samzvai .Thank You. 

Post a Comment

0 Comments