Ekta Jibon by Singer Jisan Khan Shuvo

Ekta Jibon




Song: Ekta Jibon
Singer: Jisan Khan Shuvo

একটা জীবন লিরিক্স

তুই অনেক ভালো থাকিস অন্য কারোর কাছে
আমি না হয় একটা জীবন কাটিয়েই দেব মিছে

তুই অনেক ভালো থাকিস অন্য কারোর কাছে
আমি না হয় একটা জীবন কাটিয়েই দেব মিছে

তুই রোজ নিশিতে মাথা রাখিস অন্য কারোর বুকে
আমি অশ্রু নামক হাসি হাসব আমার দু চোখে 

তুই রোজ নিশিতে মাথা রাখিস অন্য কারোর বুকে
আমি অশ্রু নামক হাসি হাসব আমার দু চোখে 

তোর সুখ কিনে নিলাম আমার ভালোবাসা বেচে
তোর সুখ কিনে নিলাম আমার ভালোবাসা বেচে
আমি না হয় একটা জীবন কাটিয়েই দেব মিছে
আমি না হয় একটা জীবন কাটিয়েই দেব মিছে

তোর স্বপ্নগুলো বুনিস রে তুই অন্যের বাসরে
আমি না হয় থাকব তোর স্বপ্নের অগোচরে

তোর স্বপ্নগুলো বুনিস রে তুই অন্যের বাসরে
আমি না হয় থাকব তোর স্বপ্নের অগোচরে

ভালো থাকার অভিনয়ে থাকব শুধু বেচে
ভালো থাকার অভিনয়ে থাকব শুধু বেচে

আমি না হয় একটা জীবন কাটিয়েই দেব মিছে
আমি না হয় একটা জীবন কাটিয়েই দেব মিছে

Final Word

We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest SUBSCRIBE Samzvai.com Now.

Post a Comment

0 Comments