Tumi Kovu Vule Jeo Na Singer: Jisan Khan Shuvo

Tumi Kovu Vule Jeo Na




Song: Tumi Kovu Vule Jeo Na
Singer: Jisan Khan Shuvo

তুমি কভু ভুলে যেওনা লিরিক্স

তোমার কথা মনে করে পথে নেমেছি
সূর্যের প্রীতি রঙ্গকেরে হেটে চলেছি 

তোমার কথা মনে করে পথে নেমেছি
সূর্যের প্রীতি রঙ্গকেরে হেটে চলেছি

তুমি কভু ভুলে যেওনা এই আমায়
জানো কি কতটা ভালোবাসি আমি তোমায় 

তুমি কভু ভুলে যেওনা এই আমায়
জানো কি কতটা ভালোবাসি আমি তোমায়

এ জীবন ফুড়িয়ে যাবে তুমি চলে গালে
ভবলীলা সঙ্গ হবে তোমায় না পেলে
স্বপ্নগুলো রয়ে যাবে কাগজের পাতায়
ইচ্ছেগুলো কুড়ে খাবে আমায় হতাশায়

তুমি কভু ভুলে যেওনা এই আমায়
জানো কি কতটা ভালোবাসি আমি তোমায় 

তুমি কভু ভুলে যেওনা এই আমায়
জানো কি কতটা ভালোবাসি আমি তোমায়

কত নিশি জেগে আছি তোমারই অপেক্ষায়
স্বপ্ন হয়ে দেব পাড়ি তোমার ভালোবাসায়
নিশ্য আজ এই যে আমি তোমাকেই ভেবে
একবার শুধু বলে যাও ভালোবাসি হেসে

তুমি কভু ভুলে যেওনা এই আমায়
জানো কি কতটা ভালোবাসি আমি তোমায় 

তুমি কভু ভুলে যেওনা এই আমায়
জানো কি কতটা ভালোবাসি আমি তোমায়

মেনে তেরি ইয়াদোপে ভাগতা রাহা
সূরাযসে কিরাণ ছিনাকার চালতা রাহা
মেনে তেরি ইয়াদোপে ভাগতা রাহা
সূরাযসে কিরাণ ছিনাকার চালতা রাহা
তুম কাভি ভূল না জানা ইয়ে মুঝকো
কিতনা পেয়ার কারতাহু তুমসে ইয়ে তুমকো পাতা হে না
 তোমায় তোমায়
ইয়ে তুমকো পাতা হে না
তোমায় তোমায় তোমায় তোমায়।

Final Word

We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest SUBSCRIBE Samzvai.com Now.

Post a Comment

0 Comments