Eid Song Amar Ekta Tumi Hoilo Na by Singer Samz Vai

Amar Ekta Tumi Hoilo Na




Song: Amar Ekta Tumi Hoilo Na
Singer: Samz Vai

আমার একটা তুমি হইলো না লিরিক্স

আমার একটা মন হারাই গেলে
কে খুঁজে দিবে তাহারে
এইভাবে আর প্রেম হল না...

কিছু পাওয়ার আগে হারাবার ভয়
লাগে শুধু শংশয়
আমার স্বভাব গেল না

জীবনে তুমি না হইলে
এইভাবে কি জীবন চলে
আমার ত কই ,খারাপ লাগে না 

কতো জনায় মন হারাইল
কার বিরহে সুর মিলাইল
আমি গান গাইতে পারলাম না

আমার একটা মন হারাই গেলে
কে খুঁজে দিবে তাহারে
এইভাবে আর প্রেম হল না...

কিছু পাওয়ার আগে হারাবার ভয়
লাগে শুধু শংশয়
আমার স্বভাব গেল না

কতো জনায় আইল গেল
লাইলি মজনু প্রেম শিখাইল 
আমার একটা তুমি হইলো না

জীবন বন্দী ঘরির কাটায় 
ক্যালেন্ডারের পাতা উল্টায়
আইজো আমার দিন্টি আইল না

একলা পাখি উইড়া দেখে কতো বাহানা
তাহার লাগলে জোড়া ইচ্ছে নাই আর
তাহার মেলা হবে না

আমার একটা মন হারাই গেলে
কে খুঁজে দিবে তাহারে
এইভাবে আর প্রেম হল না...

কিছু পাওয়ার আগে হারাবার ভয়
লাগে শুধু শংশয়
আমার স্বভাব গেল না

আমার একটা মন হারাই গেলে
কে খুঁজে দিবে তাহারে
এইভাবে আর প্রেম হল না...

কিছু পাওয়ার আগে হারাবার ভয়
লাগে শুধু শংশয়
আমার স্বভাব গেল না

Final Word
We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest SUBSCRIBE Samzvai. com Now.

Post a Comment

0 Comments