Valobasar Golpo 2020 new Eid Mubarak song by Singer Samz Vai

 Valobasar Golpo




Song: Valobasar Golpo
Singer: Samz Vai

ভালবাসার গল্প লরিক্স

হায় আয় হায়

মনেরি মনিকোঠায় রেখেছি যাহারে
সে তো বুঝে না আমায়
বুঝাই কি করে?

এ হৃদয়ের যত ভালোবাসা
সব তারে দিয়েছি

তারে ভেবে ভেবে 
আমার ভালবাসার গল্প লেখেছি

সে তো আর আসে না, ভালো সে তো বাসে না
আর ডাকে না এই আমাকে

মন যে মানে না, আর তো পারি না
আমি বাচি না তারে বিহনে

রিদয়ে  যত ছিলো জমানো কথাগুলো
জমা রয়ে গেল বুকে

আমি কি করিব হায় তুমি বিহনে
আছো কি বড় সুখে

এ মন জানে কতো ভালো
বেসেছিলাম তোমাকে

কি ভুলে আমায় ছেড়ে চলে গেলে
বুঝাতে পারি না নিজেকে

কিভাবে থাকা যায় তুমি বিহনে

মানে না মন আমার
তোমারি কারনে

আ আ আ আ আ আ আ

সে তো আর আসে না, ভালো সে তো বাসে না
আর ডাকে না এই আমাকে

মন যে মানে না, আর তো পারি না
আমি বাচি না তারে বিহনে

সে তো আর আসে না, ভালো সে তো বাসে না
আর ডাকে না এই আমাকে

মন যে মানে না, আর তো পারি না
আমি বাচি না তারে বিহনে

সে তো আর আসে না, ভালো সে তো বাসে না
আর ডাকে না এই আমাকে

মন যে মানে না, আর তো পারি না
আমি বাচি না তারে বিহনে

Final Word
We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest SUBSCRIBE Samzvai. com Now.

Post a Comment

0 Comments