Bhalobese Dile Faki by Singer Samz vai

Bhalobese Dile Faki


 Song: Bhalobese Dile Faki

Singer: Samz vai

ভালোবেসে দিলে ফাঁকি লিরিক্স


কি কারনে চলে গেলে দিয়ে বেদনা

একা ভালো থাকবে তুমি কথা ছিল না 


চোখের নিচে কালো দাগ, দেখেও দেখলে না

নিজের ভালো বুঝলে ঠিকি আমায় চিনলে না


চোখের নিচে কালো দাগ, দেখেও দেখলে না

নিজের ভালো বুঝলে ঠিকি আমায় বুঝলে না

 

তুমি ভালোবেসে দিলে ফাকি, 

এত কষ্ট কোথায় আমি কিভাবে রাখি


যার কাছে গেলে সুখের লাগি

বল, আমার চেয়ে বেশি ভালোবাসে কি


কত আশা ছিল মনে, কত যে পথ চলা বাকি

এত কিছুর পরেও আমি আসবে ফিরে সপ্ন দেখি


কত আশা ছিল মনে, কত যে পথ চলা বাকি

এত কিছুর পরেও আমি আসবে ফিরে সপ্ন দেখি


হয়ত আমি পাগল ছিলাম, তোমার প্রেমে অন্ধ ছিলাম

হয়ত আমি পাগল ছিলাম, তোমার প্রেমে অন্ধ ছিলাম

তাই আমার এই পরিনতি ।


তুমি ভালোবেসে দিলে ফাকি, 

এত কষ্ট কোথায় আমি কিভাবে রাখি


যার কাছে গেলে সুখের লাগি

বল, আমার চেয়ে বেশি ভালোবাসে কি


এত বেথা পোড়া বুকে, চোখের জল রাশি রাশি

দিয়েছিলে কত কথা, সব কি ছিল মিছা মিছি? 


এত বেথা পোড়া বুকে, চোখের জল রাশি রাশি

দিয়েছিলে কত কথা, সব কি ছিল মিছা মিছি? 


হয়ত আমি পাগল ছিলাম, তোমার প্রেমে অন্ধ ছিলাম

হয়ত আমি পাগল ছিলাম, তোমার প্রেমে অন্ধ ছিলাম

তাই আমার এই পরিনতি ।


তুমি ভালোবেসে দিলে ফাকি, 

এত কষ্ট কোথায় আমি কিভাবে রাখি


যার কাছে গেলে সুখের লাগি

বল, আমার চেয়ে বেশি ভালোবাসে কি


ভালোবেসে দিলে ফাকি, 

এত কষ্ট কোথায় আমি কিভাবে রাখি


যার কাছে গেলে সুখের লাগি

বল, আমার চেয়ে বেশি ভালোবাসে কি

====💝💕💝====


Final Word

We hope you like this lyric . Please be with us and get all the songs lyrics which you want. To get all our new song lyrics fastest SUBSCRIBE Samzvai. com Now.

Post a Comment

0 Comments